TOP

ADV

Share market Bangladesh

Thursday, June 4, 2009

বৃহস্পতিবার থেকে নিয়মিত অফিস করবেন সোহেল তাজ


ঢাকা, জুন ৩ -

পদত্যাগ নয় অসুস্থতার কারণেই কাজ করতে পারেননি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

বৃহস্পতিবার থেকে তিনি নিয়মিত অফিস করবেন।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে সোহেল তাজের নির্বাচনী এলাকা কাপাসিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সাংবাদিকদের এ কথা বলেন।

রুহুল আমিন সোহেল তাজের সঙ্গে কথা বলে তার মুখপাত্র হিসেবে মন্ত্রীর মিন্টো রোডের বাসায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় সোহেল তাজের সহকারী ব্যক্তিগত সচিব আবু কাউসার ও কাপাসিয়া আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

রুহুল আমিন বলেন, 'সোহেল তাজ বলেছেন মাননীয় প্রধানমন্ত্রীর যেকোনও নির্দেশ তিনি বিনয়ের সঙ্গে মেনে নেবেন। আগামীকাল (বৃহস্পতিবার) থেকেই অফিস যাওয়া শুরু করবেন তাজ।"

"অসুস্থ থাকায় তিনি এই কয়দিন অফিসে যাননি। আজকেও তার গায়ে জ্বর রয়েছে। জ্বরের কারণে তিনি এখন নিচে নামতে পারেননি।"

এর আগে সন্ধ্যা ৭টার দিকে এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ও স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে নিয়ে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন যমুনায় যান। রাত প্রায় নয়টায় সোহেল তাজ সৈয়দ আশরাফের গাড়িতে করে যমুনা ত্যাগ করেন।

গত কয়েকদিন ধরে গণমাধ্যমে সোহেল তাজের পদত্যাগের গুঞ্জন শোনা যাচ্ছিল। এর এক পর্যায়ে মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন বলেন, তিনি সোহেল তাজের ৬ থেকে ২৩ জুন পর্যন্ত ছুটির আবেদন অনুমোদন করেছেন।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রে অবস্থানরত স্ত্রী ও সন্তানদের দেখতে সেদেশে যেতে চাইছিলেন বলে খবর প্রচারিত হয়েছে।

গত রোববার থেকে সোহেল তাজ অফিস করেননি। সোমবার মন্ত্রীসভার বৈঠকে তিনি অনুপস্থিত ছিলেন। এরপর থেকেই এ নিয়ে গুঞ্জন শুরু হয়।

No comments:

Post a Comment

Thanks for ur comments......